MS Dhoni the super bike and bought this TVS bike



ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভারতীয় রেলের টিকিট চেকার থেকে দেশের আন্তর্জাতিক ক্রিকেট দলে কঠিন যাত্রা ছিল। ধাপে ধাপে একদিন দলের অধিনায়কত্বের ব্যাটন তুলে দেন তার হাতে। এই দীর্ঘ সময়ে, অনেক বিখ্যাত ভিনটেজ মোটরসাইকেল বা সুপারবাইকের পাশাপাশি বেশ কয়েকটি দামী গাড়ি তার গ্যারেজকে গ্রাস করেছে। ক্যাপ্টেন কুল একবার টিভিএসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হন। এবং এখন রনিনের চাবি, কোম্পানির প্রথম রেট্রো-স্টাইলের বাইক, দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়কের হাতে এসেছে।


টিভিএস রনিন: মূল্য, বৈশিষ্ট্য, ইঞ্জিন:
গত বছর আত্মপ্রকাশ করা TVS Ronin বাইকটিকে পাওয়ারিং হল একটি 225.9 cc তেল কুল্ড সিঙ্গেল সিলিন্ডার SOHC ইঞ্জিন। একটি পাঁচ-স্পীড গিয়ারবক্সের সাথে মিলিত, এই ইঞ্জিনটি 20.5 PS শক্তি এবং 19.93 Nm টর্ক জেনারেট করে। একটি স্লিপার ক্লাচ সঙ্গে আসে. বর্তমানে চারটি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে, টিভিএস রনিনের এক্স-শোরুম মূল্যের পরিসর 1.49 লাখ টাকা থেকে 1.71 লাখ টাকা হয়েছে।
শীর্ষ সংস্করণটি প্রাক্তন অধিনায়কের গ্যারেজ স্থান পেয়েছে। এই মডেলের উভয় চাকায় ABS পাওয়া যায়। বাইকটি সামনে এবং পিছনে এলইডি লাইটগুলির পাশাপাশি এলইডি ইন্ডিকেটর, অ্যালয় হুইল, একটি ডিজিটাল স্পিডোমিটার এবং অ্যাডজাস্টেবল লিভারগুলি পায়৷ এমনকি এটিতে দুটি ধরণের ABS মোড রয়েছে। তারা বৃষ্টি এবং শহুরে।

টিভিএস মোটর কোম্পানি প্রিমিয়ার মোটরসাইকেল বিজনেস হেড বিমল সাম্বালি নিজেই টিভিএস রনিন বাইকের চাবি মহেন্দ্র সিং ধোনির হাতে তুলে দিয়েছেন। এই প্রাক্তন ভারত অধিনায়কের বাইক প্রেমের গল্পটি প্রায় সকলেই জানেন তার বায়োপিকের জন্য ধন্যবাদ। কিছু দিন আগে তাকে তার নিজের শহর রাঁচিতে TVS Apache RR 310 মডেলের গাড়ি চালাতে দেখা গেছে। কোম্পানির এক্সজস্ট পাইপের পরিবর্তে এই বাইকে আক্রাপোভিকের এক্সজস্ট পাইপ বসানো হয়েছে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url