boat Rockerz Trinity Price below Rs 1500.


বোট রকারস ট্রিনিটি ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের ভারতীয় বাজারে দাম 1,499 টাকা।

জনপ্রিয় গার্হস্থ্য স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারক boAt ভারতীয় বাজারে Rockerz Trinity নামে একটি নতুন ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছে৷ এই নেকব্যান্ড-স্টাইলের ইয়ারফোনটিতে গেমিংয়ের জন্য একটি বিস্ট মুড রয়েছে। এবং একটি স্বচ্ছ শ্রবণ অভিজ্ঞতা প্রদানের জন্য ENX প্রযুক্তি রয়েছে। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য 220 mAh ব্যাটারি ব্যবহার করা হয়। চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন BoAt Rockerz Trinity neckband ইয়ারফোনের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন।

বোট রকারজ ট্রিনিটি নেকব্যান্ড ইয়ারফোনের দাম এবং প্রাপ্যতা

বোট রকারস ট্রিনিটি ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের ভারতীয় বাজারে দাম 1,499 টাকা। নতুন ইয়ারফোন তিনটি রঙের বিকল্পে উপলব্ধ: কসমিক ব্ল্যাক, জাস্ট ব্লু এবং গ্লাস হোয়াইট। নোট করুন যে ক্রেতারা এই নেকব্যান্ড ইয়ারফোনটি কোম্পানির নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইট পাশাপাশি ই-কমার্স সাইট Flipkart এবং Amazon থেকে কিনতে পারেন।

বোট রকারজ ট্রিনিটি নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন বোট রকারস ট্রিনিটি ইয়ারফোনগুলিতে হাইফাই ডিএসপি দ্বারা চালিত ক্রিস্টাল বায়োনিক সাউন্ড প্রযুক্তি রয়েছে, যা স্ফটিক-স্বচ্ছ অডিও সরবরাহের প্রতিশ্রুতি দেয়। তাছাড়া ইয়ারফোনের ক্ষেত্রে ব্র্যান্ডের সিগনেচার ফিচার হল ডিপ বেস। নতুন ইয়ারফোনগুলিতে এই বৈশিষ্ট্যটি অপরিবর্তিত রয়েছে। শুধু তাই নয়, ইয়ারফোনটি একটি হালকা ওজনের এবং নমনীয় ডিজাইনে আসে।

অন্যদিকে, নতুন ইয়ারফোনে ENX প্রযুক্তি রয়েছে। তাই ব্যবহারকারী কোলাহলপূর্ণ এলাকায়ও স্পষ্ট শব্দ শুনতে পাবেন। আবার গেমারদের জন্য, এটিতে একটি কম লেটেন্সি বিস্তা মোড রয়েছে।

এখন বোট রকারজ ট্রিনিটি নেকব্যান্ড ইয়ারফোনের ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক। কোম্পানির মতে, এর ব্যাটারি এক চার্জে 150 ঘন্টা পর্যন্ত অডিও প্লেব্যাক সময় দিতে পারে। আবার, প্রথম চার্জিং সাপোর্ট সহ, মাত্র 10 মিনিটের চার্জিংয়ের মধ্যে ইয়ারফোনটি 24 ঘন্টা সক্রিয় থাকবে। অধিকন্তু, ইয়ারফোনের অন্যান্য নজরকাড়া বৈশিষ্ট্য হল একটি 10 মিমি অডিও ড্রাইভার, ব্লুটুথ 5.2 সংযোগ, ডুয়াল পেয়ারিং, বোতাম নিয়ন্ত্রণ ইত্যাদি। অডিও ডিভাইসটিকে জল থেকে রক্ষা করার জন্য একটি IPX5 রেটিং দেওয়া হয়েছে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url