দুর্দান্ত মাত্র 8499 টাকায় Lava Yuva 2 Pro.

 


Lava Yuva Pro 11
অক্টোবর, 2022-এ ভারতীয় বাজারে প্রবেশ করেছে। এবং আজ এর উত্তরসূরি অর্থাৎ Lava Yuva 2 Pro স্মার্টফোনের বিক্রি শুরু হয়েছে। কিন্তু এই খবরটি আমাদের কাছে বেশ বিস্ময়কর। কারণ দেশীয় কোম্পানি লাভা এখনও এই ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেনি। তবে লাভা ইউভা 2 প্রো মুম্বাইয়ের দুটি সুপরিচিত খুচরা দোকান থেকে পাওয়া যাচ্ছে।

ফোনের ছবিও প্রকাশ করেছে তারা। জানা গেছে যে নতুন আসা লাভা হ্যান্ডসেটের পিছনের ক্যামেরা এবং LED ফ্ল্যাশ ডিজাইনটি সর্বশেষ iPhone 14-এর মতো। ডিভাইসটির ডিসপ্লে ডিজাইন একটি ওয়াটারড্রপ নচ স্টাইল। আবার নিরাপত্তার জন্য, এতে রয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। সব মিলিয়ে ভারতে Lava Yuva 2 Pro স্মার্টফোনের দাম 8,500 টাকার নিচে রাখা হয়েছে।

ভারতে লাভা ইউভা 2 প্রো দাম

লাভা UVA 2 প্রো স্মার্টফোনটির দাম 8,499 টাকা 4GB RAM + 64GB স্টোরেজ বিকল্পের জন্য। এটি তিনটি আকর্ষণীয় রঙের বিকল্পে আসে, যথা – বেগুনি, সাদা এবং সবুজ।

প্রসঙ্গত, 3GB RAM + 32GB স্টোরেজ সহ Lava Yuva Pro-এর দাম ছিল 7,799 টাকা।

  • লাভা ইউভা 2 প্রো স্পেসিফিকেশন


নতুন Lava UVA 2 Pro স্মার্টফোনটিতে একটি 6.5-ইঞ্চি HD Plus LCD ডিসপ্লে প্যানেল রয়েছে। পারফরম্যান্সের জন্য এটি একটি MediaTek Helio G37 প্রসেসরের সাথে আসে। স্টোরেজ হিসাবে, ডিভাইসটি 4 জিবি র‌্যাম এবং 64 জিবি ইউএফএস রম পাবে। খুচরা বক্স থেকে আরও জানা যায় যে ফোনটি অতিরিক্ত একটি 3 জিবি ভার্চুয়াল র‌্যাম বৈশিষ্ট্য সমর্থন করে। ব্যবহারকারীরা মোট 7 GB RAM ব্যবহারের সুবিধা পাবেন। প্রশ্নবিদ্ধ হ্যান্ডসেটটি Android 12 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এই OS অন্যান্য লাভা ফোনের মতো কাছাকাছি-স্টক অভিজ্ঞতা এবং বেনামী কল রেকর্ডিং অফার করে।

ফটোগ্রাফির জন্য, লাভা ইউভা 2 প্রো ফোনটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট সহ আসে। এই ক্যামেরাগুলো হল- একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 2টি VGA স্ন্যাপার। ইতিমধ্যে, ডিভাইসের সামনে একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা লক্ষণীয়। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ফোনটিতে একটি 5,000 mAh ক্ষমতার ব্যাটারি রয়েছে, যা একটি USB Type-P পোর্টের মাধ্যমে চার্জযোগ্য। ঘটনাক্রমে, লাভা তাদের নতুন ডিভাইসগুলির সাথে ভারতের শিক্ষার্থীদের জন্য ডাউটনাট-এর কোর্স সামগ্রী সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url