iPhone with 5G features মাত্র২১ হাজার টাকায়।


আপনি কি এখনই আইফোন কিনতে বদ্ধপরিকর? আপনি কি আপনার হাতে অর্ধ-খাওয়া আপেল লোগো সহ একটি স্মার্টফোন পাওয়ার জন্য পাগল, কিন্তু অর্থ সঞ্চয় করতে চান? তাহলে চিন্তার কোন কারণ নেই কারণ এখন Flipkart খুব সহজেই আপনার প্রত্যাশা পূরণ করবে। প্রকৃতপক্ষে, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মে বর্তমানে একটি 'EMI Days' সেল চলছে। এবং এই বিক্রয়ের কারণে, তারা iPhone 12 মিনি মডেলটি মাত্র 21,000 টাকায় কেনার সুযোগ দিচ্ছে, যার অর্থ একটি মিড-রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টফোন। এই ক্ষেত্রে, ক্রেতারা ফ্ল্যাট ডিসকাউন্ট সহ ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই-এর মতো উপকারী স্কিমগুলি পেতে পারেন। তবে বিক্রয় আজ রাতে শেষ হবে, তাই আপনি যদি একটি সস্তা আইফোন পেতে চান তবে আপনাকে দ্রুত কাজ করতে হবে। যাইহোক, আসুন এখন Flipkart EMI Days সেলে iPhone 12 মিনি ফোনে উপলব্ধ অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Flipkart খুব সস্তা দামে iPhone 12 মিনি কেনার সুযোগ দিচ্ছে

Apple iPhone 12 mini 64 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম বর্তমানে 59,900 টাকা। যাইহোক, Flipkart এর EMI ডেস সেলের কারণে এই iPhone মডেলটিকে 41,999 টাকায় বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করেছে। অর্থাৎ, iPhone 12 mini-এ প্রায় 17,000 টাকা ছাড় দিচ্ছে সংস্থাটি। এই ক্ষেত্রে, ক্রেতারা IndusInd Bank, HSBC Bank, Axis Bank এবং OneCard-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে 10% তাত্ক্ষণিক ছাড় পাবেন৷

শুধু তাই নয়, Flipkart iPhone 12 মিনির প্রতিটি স্টোরেজ ভেরিয়েন্টে 20,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে। ফলস্বরূপ, প্রশ্নে থাকা স্টোরেজ বিকল্প কেনার সময় যদি সমস্ত অফার ব্যবহার করা হয়, তাহলে মোট খরচ হবে Rs. 20,999। যাইহোক, যদি কেউ একবারে পুরো মূল্য পরিশোধ করতে না চায় তাহলে মাসিক কিস্তি বা ইএমআই স্কিমও ব্যবহার করা যেতে পারে।

iPhone 12 মিনি স্পেসিফিকেশন
iPhone 12 মিনি মডেলটিতে রয়েছে 5.4-ইঞ্চি সুপার রেটিনা XDR (XDR) ডিসপ্লে। ফোনটি কোম্পানির নিজস্ব A14 (A14) Bionic প্রসেসর দ্বারা চালিত। অন্যদিকে, এটি একটি 12-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি 12-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বহন করে। ক্রেতারা 5G সংযোগের বিকল্পও পাবেন। উল্লেখ্য যে এই আইফোনটিতে জল-প্রতিরোধী বৈশিষ্ট্য এবং IP68 (IP68) রেটিং রয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url