আগামী মাসেই Android 13 ভিত্তিক Xiaomi Mix Fold 2 সহ লঞ্চ হতে পারে।



গত বছরের মার্চ মাসে, Xiaomi তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন Mi মিক্স ফোল্ড বন্ধ করে দেয়। একটি 8.01-ইঞ্চি ফোল্ডেবল AMOLED ডিসপ্লে, 108-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর এবং 5,020 mAh ব্যাটারি সহ, এই Xiaomi ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি একটি আকর্ষণীয় বাহ্যিক ডিজাইনের সাথে বাজারে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে, কোম্পানিটি তার উত্তরসূরি Xiaomi Mix Fold 2 মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। ডিভাইসটি ইতিমধ্যেই চীনের TENAA সার্টিফিকেশন সাইটের ডাটাবেসে উপস্থিত হয়েছে, যা এর বৈশিষ্ট্য এবং ডিজাইন সম্পর্কে অনেক তথ্য প্রকাশ করেছে। এবং এখন একটি জনপ্রিয় টিপস্টার এই আসন্ন ফোল্ডেবল ডিভাইসের লঞ্চের সময়রেখা প্রকাশ করেছে।


Xiaomi Mix Fold 2 আগামী মাসে বাজারে আসছে
টিপস্টার অভিষেক যাদব একটি টুইটে প্রকাশ করেছেন যে নতুন Xiaomi মিক্স ফোল্ড 2 ফোল্ডেবল ডিভাইসটি আগামী মাসে অর্থাৎ আগস্টে বাজারে আসবে।
যদি তার বক্তব্য সঠিক প্রমাণিত হয়, তবে কোম্পানি খুব শীঘ্রই এই ফোনের প্রচারমূলক টিজার প্রকাশ করতে পারে। এটা গুজব যে Xiaomi 16 আগস্ট অ্যান্ড্রয়েড 13 এর উপর ভিত্তি করে MIUI 14 কাস্টম ইউজার ইন্টারফেস উন্মোচন করবে, তাই ধারণা করা হচ্ছে যে একই দিনে Xiaomi মিক্স ফোল্ড 2 থেকে স্ক্রিনটি সরানো হবে।

Xiaomi মিক্স ফোল্ড 2 এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য (Xiaomi মিক্স ফোল্ড 2 প্রত্যাশিত স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য)

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Xiaomi মিক্স ফোল্ড 2 একটি 8.1-ইঞ্চি ফোল্ডেবল LTPO OLED প্যানেলের সাথে 2K (2K) রেজোলিউশন এবং একটি গতিশীল 120Hz রিফ্রেশ রেট সহ আসবে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 21:9 বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, মিক্স ফোল্ড 2 তার পূর্বসূরীর চেয়ে উচ্চতায় ছোট এবং চওড়া হতে পারে। এটাও জানা যায় যে ডিভাইসের কভার ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট সমর্থন করবে। Xiaomi মিক্স ফোল্ড 2 Qualcomm এর Snapdragon 8 Plus Gen 1 প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যার সাথে 16GB পর্যন্ত RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ থাকবে।

এছাড়াও, পাওয়ার ব্যাকআপের জন্য, Mi মিক্স ফোল্ডের মতো, মিক্স ফোল্ড 2 67W দ্রুত চার্জিং প্রযুক্তি সমর্থন করে। এখন পর্যন্ত, এই কয়েকটি বিশদ বিবরণ যা ফোল্ডেবল হ্যান্ডসেট সম্পর্কে প্রকাশিত হয়েছে। যাইহোক, যেহেতু Xiaomi Mix Fold 2 এই মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, তাই হ্যান্ডসেটের আরও স্পেসিফিকেশন শীঘ্রই সামনে আসতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url