sony nw-zx707 price, review


Sony ব্র্যান্ডের নতুন Walkman NW-ZX707 ভারতে আত্মপ্রকাশ করেছে।  এটিতে S-Master HX ডিজিটাল amp প্রযুক্তি এবং একটি 5-ইঞ্চি স্ক্রিন রয়েছে।  আবার এটি 25 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ আসে।  তো চলুন দেখে নেওয়া যাক নতুন Sony NW-ZX707 ওয়াকম্যানের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন।

Sony NW-ZX707 ওয়াকম্যানের দাম এবং উপলব্ধতা

Sony NW-ZX707 Walkman-এর ভারতীয় বাজারে দাম 69,990 টাকা।
নতুন ওয়াকম্যান শুধুমাত্র দেশের 'হেডফোন জোন' স্টোর থেকে কিনতে পাওয়া যায়।

Sony NW-ZX707 ওয়াকম্যান-এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

নতুন Sony NW-ZX707 Walkman-এ একটি DSD রিমাস্টারিং ইঞ্জিন রয়েছে, যা PCM (পালস কোড মডুলেশন) অডিওকে 11.2 MHz DSD-তে রিমাস্টার করতে পারে।  তাছাড়া, এটি S-Master HX ডিজিটাল AMP প্রযুক্তি ব্যবহার করে, যা PSD ফরম্যাটের সাথে সামঞ্জস্যপূর্ণ।  এবং ডিভাইসটি যেকোন ধরনের শব্দ এড়িয়ে বিস্তৃত এলাকা জুড়ে পূর্ণ ফ্রিকোয়েন্সিতে শব্দ প্রদান করবে।

 আবার, এই নতুন ডিভাইসটিতে উচ্চ-মানের ফাইন টিউন ক্যাপাসিটার এবং FTCAP3 (উচ্চ পলিমার ক্যাপাসিটার) বৈশিষ্ট্য রয়েছে।  একটি বড় কঠিন উচ্চ পলিমার ক্যাপাসিটর আছে।

এখন Sony NW-ZX707 ওয়াকম্যান ব্যাটারি সম্পর্কে কথা বলা যাক।  কোম্পানির মতে, একবার চার্জে ডিভাইসটি 25 ঘন্টা 44.1 kHz FLAC প্লেব্যাক, 23 ঘন্টা 96 kHz FLAC হাই রেজোলিউশন অডিও প্লেব্যাক এবং স্ট্রিমিংয়ের সময় 22 ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।  5-ইঞ্চি ডিসপ্লের পাশাপাশি, ডিভাইসটিতে Wi-Fi সংযোগ রয়েছে, যা ডাউনলোড এবং স্ট্রিমিং ফাংশনগুলির সহজ নিয়ন্ত্রণের অনুমতি দেয়
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url