FlexNest Flex Dubs Bluetooth price, feature


ডিরেক্ট-টু-কনজিউমার ফিটনেস ব্র্যান্ড ফ্লেক্সনেস্ট সম্প্রতি অডিও ডিভাইসের বাজারে প্রবেশ করেছে। কোম্পানি Flexnest FlexDubs True Wireless Stereo Bluetooth ইয়ারফোন এনেছে। এতে AI চালিত ভয়েস সহকারী এবং 35 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ রয়েছে। নতুন পণ্য লঞ্চের সাথে, কোম্পানি দাবি করে যে তারা তার গ্রাহকদের অডিও এবং ফিটনেস উভয় চাহিদাই পূরণ করতে সক্ষম হবে। কারণ সংস্থার মতে, ওয়ার্কআউট করার সময় গান শোনা এবং হেডফোন ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ। তাই এই অডিও ডিভাইসটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে ব্যবহারকারীরা তাদের ব্যায়ামের সময় অনায়াসে এটি ব্যবহার করতে পারেন। চলুন নতুন Flexnest FlexDubs True Wireless Stereo Bluetooth ইয়ারফোনের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।


ফ্লেক্সনেস্ট ফ্লেক্সডবস ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোনের দাম এবং উপলব্ধতা


ভারতীয় বাজারে FlexNest FlexDubs Bluetooth ইয়ারফোনের দাম 2,999 টাকা নির্ধারণ করা হয়েছে। ইয়ারফোনটি কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট Amazon, Flipkart, Nikeman, Nike Fashion এবং Tata Click Luxury থেকে কেনার জন্য উপলব্ধ।


ফ্লেক্সনেস্ট ফ্লেক্সডবস ট্রু ওয়্যারলেস স্টেরিও ব্লুটুথ ইয়ারফোনের স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য


হালকা ওজন এবং অনন্য ডিজাইনের নতুন ফ্লেক্সনেস্ট ফ্লেক্সডবস ব্লুটুথ ইয়ারফোন ডিপ বাস সরবরাহ করবে। এই ইয়ারফোনটিতে সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন বৈশিষ্ট্য রয়েছে, যা 40 ডেসিবেল পর্যন্ত অবাঞ্ছিত বাইরের শব্দ কমাতে সাহায্য করবে। এমনকি কোম্পানির দাবি যে পোর্টেবল ডিজাইনের এই ইয়ারফোনটি উচ্চ মানের অডিও অভিজ্ঞতা দিতে পারে।


অন্যদিকে, নতুন FlexDubs ইয়ারফোনগুলি অ্যান্ড্রয়েড এবং iOS উভয় ডিভাইসের সাথেই সামঞ্জস্যপূর্ণ। শুধু তাই নয়, এই হেডসেটটি Google এবং Siri ভয়েস সহকারী সমর্থনের সাথে আসে। তাছাড়া, এর সফট টাচ বোতামের মাধ্যমে, ব্যবহারকারী সহজেই ইয়ারফোনে মিউজিক প্লেব্যাক এবং সাউন্ড মোড নিয়ন্ত্রণ থেকে কল গ্রহণ এবং প্রত্যাখ্যান করতে পারে।


উপরন্তু, Flexnest FlexDubs ব্লুটুথ ইয়ারফোন দুটি ভিন্ন সাউন্ড মোড অফার করে। এর মধ্যে একটি হল কোলাহলপূর্ণ এলাকার জন্য সক্রিয় নয়েজ বাতিলকরণ মোড এবং অন্যটি হল পরিবেশগত নয়েজ বাতিলকরণ মোড। আবার, অডিও ডিভাইসটি একক চার্জে 35 ঘন্টা পর্যন্ত একটানা পাওয়ার ব্যাকআপ প্রদান করতে পারে। পানির বিরুদ্ধে চূড়ান্ত সুরক্ষার জন্য ইয়ারফোনটিকে একটি IPX5 রেটিং দেওয়া হয়েছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url