Huawei Nova 12 সিরিজের বুকিং শুরু

 জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Huawei ডিসেম্বরের ২৬ তারিখে Nova 12 সিরিজ লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। ফোনগুলি এখন জেডি ডট কমে হুয়াওয়ে অফিসিয়াল ফ্ল্যাগশিপ স্টোর প্রি-অর্ডার করা যাচ্ছে। চীনা ই-কমার্স সাইটটির লিস্টিং নিশ্চিত করেছে যে Huawei Nova 12 সিরিজের প্রি-সেল চীনে ২৬ ডিসেম্বর বিকালে শুরু হবে। চলুন দেখে নিই, এই সিরিজের ফোনগুলির দাম ও স্পেসিফিকেশন কেমন হতে পারে ।



শুরু হল Huawei Nova 12 সিরিজের রিজার্ভেশন


হুয়াওয়ে নোভা ১২ লাইনআপে চারটি মডেল থাকবে বলে জানা গেছে, এগুলি হল নোভা ১২ ভাইটালিটি এডিশন (বা নোভা ১২ লাইট), নোভা ১২, নোভা ১২ প্রো এবং নোভা ১২ আল্ট্রা। প্রতিটি মডেলই বিভিন্ন প্রাইস রেঞ্জে আসবে বলে অনুমান। ভাইটালিটি এডিশনের দাম প্রায় ১,০০০ ইউয়ান (প্রায় ১১,৯১০ টাকা) হতে পারে। স্ট্যান্ডার্ড মডেলটি ২,০০০ ইউয়ান (প্রায় ২৩,৮২০ টাকা) প্রাইস রেঞ্জকে লক্ষ্য করবে এবং প্রো ও আল্ট্রা ভার্সন যথাক্রমে ৩,০০০ ইউয়ান (প্রায় ৩৫,২৩০ টাকা) এবং ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৭,৬৪৫ টাকা) প্রাইস রেঞ্জে আসতে পারে।


হার্ডওয়্যারের ক্ষেত্রে, হুয়াওয়ে নোভা ১২ ভাইটালিটি এডিশন এবং নোভা ১২ স্ন্যাপড্রাগন চিপসেটে চলবে এবং ফোর-জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। যেখানে হুয়াওয়ে নোভা ১২-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৪জি প্রসেসর রএবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং স্পিড থাকবে বলে জানা গেছে।


Huawei Nova 12 Pro এবং Huawei Nova 12 Ultra-এ Kirin 9000s চিপের একটি আন্ডার-ক্লকড ভার্সন ব্যবহার করা হতে পারে। জানিয়ে রাখি, Kirin 9000s চিপসেটটি প্রথম Huawei Mate 60 সিরিজে ব্যবহার করা হয়, যা চলতি বছরের সেপ্টেম্বর এবং অক্টোবরে আত্মপ্রকাশ করেছিল। অনুমান করা হচ্ছে যে, Huawei Nova 12 Ultra দ্বিমুখী স্যাটেলাইট কমিউনিকেশন অফার করবে।


উল্লেখ্য, একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে ব্র্যান্ডটি Huawei Pocket S2 নামের ফ্লিপ-স্টাইলের ফোল্ডেবল ফোনের ওপরও কাজ করছে। তবে এটি Nova 12 লাইনআপের সাথে আত্মপ্রকাশ করবে কিনা সে সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করা হয়নি। আবার অন্য সূত্র বলছে, huawei Pocket S2 আগামী বছর লঞ্চ নাও হতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url