top 5 best 5G phone under Rs 15000 bangla


আমাকে 15000 টাকায় একটি ভাল 5G ফোন বলুন৷ এটি এমন একটি প্রশ্ন যা লোকেরা আমাকে অনেক জিজ্ঞাসা করে। কারণ 15000 টাকা এই 
রেঞ্জের মধ্যে ফোন পাওয়া যায়


কিন্তু কিছু লোকের এই সমস্যা আছে এবং কিছু লোকের সেই সমস্যা আছে। এবং এখানে ভাল বিকল্প পাবেন না. আর মানুষের প্রাথমিক প্রয়োজন 5G। তো চলুন দেখে নেওয়া যাক 15000 টাকার কম দামে  ভাল 5G ফোন বাজারে পাওয়া যায় কি না। আমি এই তালিকায় প্রথম যে ফোনটি রাখছি তা হল Lava Rlaze 5G


আমরা যদি Lava Rlaze 5G কথা বলি,

তারা 5G নামে একটি ভাল ফোন তৈরি করেছে। যার গড়ন ভালো। এটার আছে একটি 90 Hz রিফ্রেশ রেট সহ HD প্লাস ডিসপ্লে। এতে রয়েছে 5000 mAh ব্যাটারি। এটিতে একটি DMAN সিটি 7 রয়েছে। আর এর অ্যান্ড্রয়েড এক্সপেরিয়েন্স খুবই ভালো। এই ফোনটিকে এর দামের দিক থেকে খুব শক্তিশালী করে তোলে।এটি প্রায় 10,000 টাকায় ।

কিন্তু ভারতীয় ব্র্যান্ডের একটি সাশ্রয়ী মূল্যের 5G ফোন থেকে আপনি এটি দেখতে পাবেন।


এর পরের ফোনটি হল এমন একটি ফোন যেটি দামের ক্ষেত্রে সেরা স্পেসিফিকেশন প্রদান করছে।

আর সেটা হল Infinix এর Hot 20।

এখন আমরা যদি Hot 20 5G এর কথা বলি, এর XOS হয়তো অনেকের পছন্দ হবে না। কিন্তু এখানে আপনাকে একটি ফুল HD প্লাস 120 Hz রিফ্রেশ রেট দেখতে হবে। DMAN City 810 প্রসেসর। 5000 mAh ব্যাটারি। আপনি 5G সামঞ্জস্য দেখতে পাচ্ছেন। এবং 50MP প্রধান ক্যামেরা। আপনি যদি এটি দেখেন, Infinix Hot 20 5G এর মূল্য পয়েন্ট সহ সেরা স্পেসিফিকেশন রয়েছে।

শুধু এই যে bloatware একটু বেশি হয়.


এর পরে, ফোনটিতে রয়েছে iQOO Z6 Lite।

ফোনটি খুব ভালো, যদিও বাক্স এ চার্জারটি নেই।

কিন্তু প্রসেসর খুবই ভালো, যা স্ন্যাপড্রাগন 4GN1। এর সাথে, আপনি একটি ফুল HD প্লাস 120 Hz রিফ্রেশ রেট ডিসপ্লে দেখতে পাবেন। 50MP প্রধান ক্যামেরা। এর সাথে, আপনি 5G দেখতে পাবেন সামঞ্জস্য এবং সামগ্রিকভাবে, 15,000 টাকার নিচে, একটি ভাল 5G ফোন এখানে বিবেচনা করা যেতে পারে। iQOO Z6 Lite একটি খুব ভাল পছন্দ হতে পারে।


একইভাবে, আপনি যদি Realme এর ফোনের দিকে তাকিয়ে থাকেন, তাহলে Realme এর 9i 5Gও একটি ভাল পছন্দ হতে পারে। আমরা যদি Realme 9 5G এর কথা বলি, তাহলে সেই ফোনটির লঞ্চ কিছুক্ষণ আগে হয়েছিল। কিন্তু এখন এটি 15,000 টাকার নিচে পাওয়া যাচ্ছে। যেটিতে আপনি ডিএমএন সিটি 810 দেখতে পাবেন। এতে আপনার ফুল এইচডি রেজোলিউশন রয়েছে তবে 90 Hz রিফ্রেশ রেট রয়েছে। 5000 mAh ব্যাটারি। ডিজাইন এই ফোনটিকে একটু ইউনিক লুক দিতে পারে।


কিন্তু আপনি যদি Realme থেকে 15,000 টাকার নিচে একটি 5G ফোন কিনতে চান, তারপর আপনি এটি একটি কটাক্ষপাত করতে পারেন.


একই রকম একটি মটোরোলা ফোন আছে

যা হল Moto G62। সাধারণত, ফোনটি 15,000 টাকার উপরে হয়।

কিন্তু অনেক সময়, বিক্রয় এবং ডিসকাউন্টে, এটি 15,000 টাকার নিচে চলে আসে। আর আপনি যদি মটোরোলা ফোন কিনতে চান বা চাইলে অ্যান্ড্রয়েডের ভালো অভিজ্ঞতা পেতে পারেন। তাহলে এই ফোনটি বিবেচনা করা যেতে পারে। G62 এর বিশেষ বিষয় হল এতে প্রসেসর খুব ভালোভাবে পাওয়া যাবে। আমি যদি 15,000 টাকা দামের সেগমেন্টে তুলনা করি। যা স্ন্যাপড্রাগন 695। এর সাথে, 120 Hz রিফ্রেশ রেট, FHD প্লাস ডিসপ্লে। আপনি একটি 5000 mAh ব্যাটারি দেখতে পাবেন। এবং আপনি ক্যামেরাটি সঠিকভাবে দেখতে পাবেন। আমরা যদি সামগ্রিকভাবে কথা বলি, তাহলে কিছু ফোন আছে যা আমরা এখানে বিবেচনা করতে পারি।


আপনি যদি বাজেটে একটি ফোন চান তবে আপনি লাভা ব্লেজ দেখতে পারেন। একটু বাজেট বেশি, ব্লোটওয়্যারে সমস্যা নেই। আপনি যদি ভাল স্পেসিফিকেশন পাচ্ছেন, তাহলে আপনি যদি ভাল স্পেসিফিকেশন পাচ্ছেন, তাহলে ইনফিনিক্স দেখতে পারেন। আপনি


iQOO Z6 Lite এখানে একটি খুব ভারসাম্যপূর্ণ ফোন। কিন্তু বাক্স ও চার্জারটি নেই। Realme এর ফোন এখানে একটু পুরানো, তবে এটিও ভাল। আর মটোরোলার ফোন যা একটু উপরের ক্যাটাগরিতে আসে। এটি এখানেও বিবেচনা করা যেতে পারে। তো বন্ধুরা, এই ছিল কিছু ফোন, সেরা 5 5G ফোন। যা এখানে আসে 15,000 টাকা দামে।


আমি এখানে ভিউ পণ্যের মধ্যে এই ফোনের কিছু উল্লেখ করেছি।


 আপনাকে ধন্যবাদ, 


বিদায়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url