pTron Force X12N স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা.


 pTron Force X12N
স্মার্টওয়াচের দাম ভারতীয় বাজারে 1,499 টাকা
আজ অর্থাৎ 21 ফেব্রুয়ারি, PTron ভারতে একটি নতুন ওয়্যারলেস ডিভাইস চালু করেছে। এর নাম pTron Force X12N স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং সাপোর্ট সহ এই স্মার্ট ঘড়িতে রয়েছে ক্রাউন কন্ট্রোল, স্পোর্টস মনিটরিং ফিচার ইত্যাদি। তবে দামের দিক থেকে এই নতুন স্মার্টওয়াচটি সাশ্রয়ী মূল্যে এসেছে। আর এতে রয়েছে 1.85-ইঞ্চি HD মানের রঙিন টাচস্ক্রিন ডিসপ্লে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক নতুন pTron Force X12N স্মার্টওয়াচের দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন।
pTron Force X12N স্মার্টওয়াচের দাম এবং উপলব্ধতা

ভারতীয় বাজারে Pitron Force X12N স্মার্টওয়াচটির দাম 1,499 টাকা। যাইহোক, আগ্রহী ক্রেতারা এখন ই-কমার্স সাইট Amazon থেকে 1,199 টাকায় ঘড়িটি কিনতে পারবেন। নতুন স্মার্টওয়াচটি চারটি রঙের বিকল্পে উপলব্ধ: কার্বন ব্ল্যাক, গোল্ড ব্ল্যাক, ব্লেজিং ব্লু এবং চ্যাম্পিয়ন ব্লু।
pTron Force X12N স্মার্টওয়াচ স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন Pitron Force X12N স্মার্টওয়াচের স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে রয়েছে 1.85-ইঞ্চি রঙের HD টাচস্ক্রিন ডিসপ্লে, যা 130টিরও বেশি ক্লাউড-ভিত্তিক ঘড়ির মুখ সমর্থন করবে। আবার, ডিসপ্লের চারপাশে একটি উচ্চ অ্যালয় মেটাল কেস এবং ডান প্রান্তে একটি ক্রাউন বোতাম রয়েছে, যার মাধ্যমে ঘড়িটি নিয়ন্ত্রণ করা যায়।

অন্যদিকে, নতুন ঘড়িতে স্বাস্থ্য বৈশিষ্ট্য হিসেবে হার্ট রেট মনিটর, অটো স্লিপ ট্র্যাকার, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং Sp02 মনিটর রয়েছে। আবার এটি ব্যবহারকারীকে স্ট্রেস নিয়ন্ত্রণে রাখতে বিশেষ শ্বাস-প্রশ্বাসের কৌশলে গাইড করবে। শুধু তাই নয়, স্মার্টওয়াচে একাধিক স্পোর্টস মোড থাকবে। এর মধ্যে রয়েছে ইনডোর এবং আউটডোর হাঁটা, দৌড়ানো, জগিং, হাইকিং এবং যোগব্যায়াম। এর সংযোগ বিকল্পগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ 5.0।

যাইহোক, pTron Force X12N স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এটি ব্লুটুথ কলিং সমর্থন করবে। এবং মেসেজ অ্যালার্ট, সোশ্যাল মিডিয়া অ্যালার্ট এবং অ্যালার্ম রিমাইন্ডার রয়েছে৷ অধিকন্তু, ব্যবহারকারী ঘড়িতে আটটি যোগাযোগ নম্বর সংরক্ষণ করতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url