How to earn money online using chatgpt.




চ্যাটজিপিটি থেকে অর্থ উপার্জন করুন

 আজকাল যারা বিভিন্ন উন্নত প্রযুক্তি সম্পর্কে জানতে আগ্রহী তারা নিশ্চয়ই চ্যাটজিপিটি সম্পর্কে শুনেছেন। এটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় AI চ্যাটবট, OpenAI দ্বারা চালু করা হয়েছে। যাইহোক, ওপেনএআই একটি মার্কিন ভিত্তিক সংস্থা যা কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) নিয়ে কাজ করে, যার অন্যতম প্রতিষ্ঠাতা হলেন এলন মাস্ক, বিশ্বের শীর্ষস্থানীয় বিলিয়নিয়ারদের একজন। এই চ্যাটবটটি আমার-আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে সক্ষম, যার কারণে এটি চালু হওয়ার কয়েক মাসের মধ্যে সারা বিশ্বে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। উল্লেখ্য যে চ্যাটজিপিটি বর্তমানে টেক মহলে সবচেয়ে আলোচিত বিষয়। আগামী দিনে টেক জায়ান্ট গুগলের কাছে এটি বড় চ্যালেঞ্জের মুখে পড়বে বলে মনে করছেন অনেকে। কিন্তু এর গুণাবলী এখানেই শেষ নয়; আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই চ্যাটবট শুধুমাত্র ব্যবহারকারীদের সমস্ত প্রশ্নের সঠিক উত্তর দেয় না, এর পাশাপাশি ব্যবহারকারীরা এটির সাহায্যে ঘরে বসে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন (চ্যাটজিপিটি থেকে অর্থ উপার্জন করুন)। কিন্তু সেটা কিভাবে? খুঁজে বের কর.
প্রথমে পছন্দসই বিষয় নির্বাচন করুন

chatgpt এর সাহায্যে অর্থ উপার্জন করতে কোন কঠোর পরিশ্রমের প্রয়োজন নেই। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল – প্রথমে চ্যাটজিপিটি ওয়েবসাইটে যান এবং তারপর আপনার পছন্দের একটি নির্দিষ্ট বিষয়ে বিষয়বস্তু তৈরি করতে চ্যাটবটকে নির্দেশ দিন। এই ক্ষেত্রে, আপনার নির্দেশাবলী পাওয়ার সাথে সাথে চ্যাটবট আপনার জন্য একটি জাম্প সামগ্রী প্রস্তুত করবে।

অন্যান্য ওয়েবসাইটে সামগ্রী আপলোড করুন

আপনি এখন অন্য যেকোনো ওয়েবসাইটে যেতে পারেন এবং এই সামগ্রীটিকে একটি অডিও ফাইলে রূপান্তর করতে পারেন৷ আপনি অডিও ফাইলে পুরুষ বা মহিলা ভয়েস ব্যবহার করবেন কিনা তা সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে। এই ক্ষেত্রে, আপনি চাইলে আপনার নিজের ভয়েস ব্যবহার করতে পারেন।

কন্টেন্টে ভয়েস-ওভার পাওয়া যাবে

তারপরে আপনি কৃত্রিম বুদ্ধিমত্তা অ্যাপ্লিকেশনগুলিতে ভয়েস-ওভার সহ একটি AI-ভিত্তিক অ্যাঙ্কর চয়ন করতে পারেন। এটি আপনার বিষয়বস্তুকে খুব আকর্ষণীয় করে তুলবে। প্রয়োজনে আপনি 3D অ্যানিমেশন যোগ করতে পারেন। এই AI অ্যাঙ্কর আপনার কন্টেন্ট পড়বে, আপনার অডিও ফাইলকে ভিডিও হিসেবে YouTube-এ আপলোড করার উপযোগী করে তুলবে।

ইউটিউবে কন্টেন্ট আপলোড করুন

একবার কন্টেন্ট ভিডিওতে রূপান্তরিত হলে, আপনি সহজেই আপনার YouTube চ্যানেলে আপলোড করতে পারেন। মনে রাখবেন যে আপনি যদি নিজে থেকে YouTube এ একটি ভিডিও আপলোড করতে চান তবে আপনাকে এখনও এই সমস্ত জিনিসগুলি করতে হবে। কিন্তু এখানে পার্থক্য হল, chatgpt আপনার জন্য খুব দ্রুত সমস্ত কাজ করে। এবং আমরা প্রায় সবাই ইতিমধ্যে জানি যে আপনি যদি ইউটিউবে উচ্চ-মানের সামগ্রী আপলোড করেন, যদি এটি প্রচুর সংখ্যক ভিউ পায়, তবে নির্মাতাকে ইউটিউব দ্বারা প্রচুর অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়। সেক্ষেত্রে, ChatGPT-এর সাহায্যে তৈরি করা ভিডিওটি যদি ইউটিউবে পোস্ট করার পর প্রচুর ভিউ পায়, তাহলে আপনিও ইউটিউবের সৌজন্যে আপনার পকেটের অনেক টাকা পুড়িয়ে ফেলতে পারবেন।

সহজ কথায়, আপনার বিষয়ে বিষয়বস্তু তৈরি করতে ChatGPT-কে কিছু সময় দিন এবং শেষ পর্যন্ত এটিকে একটি ভিডিওতে পরিণত করুন যাতে আপনি মোটা অংকের উপার্জন করেন। নিঃসন্দেহে, আজকাল ঘরে বসে অর্থ উপার্জনের মতো 'স্মার্ট উপায়' খুব কমই রয়েছে। ফলস্বরূপ, যে কেউ আজকাল একটু অতিরিক্ত নগদ পেতে চান, এই পদ্ধতিটি গ্রহণ করার কথা বিবেচনা করতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url