মারুতি জিমনি: আকর্ষণীয় ছাড়ে, মারুতি শোরুমে ভিড়ে ঝড়; একচালে 2 লক্ষ টাকা ছাড়ে, এই সস্তায় কেউ দিতে পারবে

 Mahindra Thar- কে টেক্কা দিতে এই বছর জানুয়ারি মাসে ভারতে আত্মপ্রকাশ করেছে পাঁচ দরজার Maruti Suzuki Jimny । কিন্তু লঞ্চের পরের ক’মাস বাদে সেভাবে আশানুরূপ সাড়া পায়নি এই অফ- রোড এসইউভিটি । অফ- রোডার গাড়ির জগতে যেখানে দাপট বাড়িয়েই চলেছে মাহিন্দ্রা থার । তাই দীপাবলির পর বর্ষশেষেও গাড়িটির উপর বিশাল ডিসকাউন্ট ঘোষণা করেছিল মারুতি । যার সুফলও এবার হাতেনাতে পাচ্ছে সংস্থা । টাইমস নাও- কে দেওয়া এক সাক্ষাৎকারে মারুতি সুজুকির প্রধান কার্যনির্বাহী আধিকারিক( সেলস অ্যান্ড মার্কেটিং) শশাঙ্ক শ্রীবাস্তব বলেছেন, “ ডিসেম্বরে থেকে ইউনিটের সেলস মাইলস্টোন পেরোতে পারে জিমনি । ” 

 


 মারুতি জিমনির বিক্রি ডিসেম্বরে পাঁচ হাজার ছাড়াতে পারে 

 

 মারুতি জিমনি এসইউভি- র চাহিদা লঞ্চের সময় এত বেশি ছিল যে, দেখতে দেখতে বুকিং পার করে যায় । যদিও পরবর্তীতে চাহিদা থিতিয়ে পড়তে দেখে ইয়ার এন্ড অফার ঘোষণা করে মারুতি সুজুকি । এরপর থেকেই চাহিদায় বাড়বাড়ন্ত লক্ষ্য করা যায় । বর্ষশেষে নেক্সা শোরুমে জিমনির ক্রেতার সংখ্যা বাড়ছে । ফলে স্টক খালি করতে সুবিধা হচ্ছে ডিলারদের । বিক্রির সংখ্যা নিয়ে সন্তোষ প্রকাশ করেছে খোদ সংস্থার কর্তা । 

 জিতে নিন আকর্ষণীয় পুরস্কার..................

 শ্রীবাস্তব বলেন, “ Jimny গাড়িটির অটোমেটিকের ৫৫ এবং ম্যানুয়াল ভ্যারিয়েন্টের ৪৫ চাহিদা দেখেছি আমরা । কিন্তু উৎপাদনে ভিন্নতার কারণে আমাদের অটোমেটিক ট্রান্সমিশনের জোগানে সমস্যা হচ্ছে । আমরা ম্যানুয়াল ট্রান্সমিশন যুক্ত মডেলটি বেশি তৈরি করছি । ” 

 

 প্রসঙ্গত, বিগত কয়েক মাস ধরেই Jimny SUV- তে আবেদনময়ী ডিসকাউন্ট এবং নানান সুযোগ সুবিধা দিয়ে আসছে সংস্থা । দিওয়ালির সময় গাড়িটিতে প্রায় ১ লক্ষ টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছিল । নির্দিষ্ট সময়ের জন্য বেস ভ্যারিয়েন্টে ছাড়ের অঙ্ক বাড়িয়ে ২ লক্ষ টাকার কাছাকাছি করা হয়েছে । বর্তমানে গাড়িটির Zeta MT- এর দাম১২.৭৪ লাখ থেকে কমে১০.৭৪ লাখ টাকা( এক্স- শোরুম) থেকে শুরু হচ্ছে । এর ফলে এন্ট্রি লেভেল পেট্রোল ভারিয়েন্টের Thar 4WD MT- র তুলনায় জিমনি ৪ লাখ টাকা সস্তা হয়েছে । 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url